শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শেখ জামালের বিদায়ে কোয়ার্টার ফাইনালে সাইফ স্পোর্টিং, রহমতগঞ্জ

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে সাইফ স্পোর্টিং ক্লাব ও রহমতগঞ্জ। গতকাল শুক্রবার ‘সি’ গ্রুপের শেষ ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছে যায়। আর শেখ জামালের এই পরাজয়ে ২ পয়েন্ট নিয়ে একই গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে উঠেছে অপর দল রহমতগঞ্জ।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এই ম্যাচের ৯ মিনিটের মাথায় ওমর জোবের গোলে শেখ জামাল লিড নিয়েও ১৪ মিনিটে দুর্ভাগ্যজনক এক গোল খেয়ে বসে। ইয়াসির আরাফাতের শট এক ডিফেন্ডারের পায়ে লেগে গোলরক্ষককে ফাঁকি দিয়ে জামালের জালে জড়িয়ে যায়। এর ফলে ১-১ গোলেই যেন ম্যাচের নিয়তি। কিন্তু বিরতির পর গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে দুই দলই। আক্রমণের ধারও বাড়ালেও একাধিক গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি কোনো দলই।

তবে সাইফের একটি আক্রমণ ঠেকাতে গিয়ে জামালের ডিফেন্ডার বুক দিয়ে গোলরক্ষককে ব্যাক পাস দিতে গেলে বল হাতে লাগে। এতে পেনাল্টি পেয়ে যায় সাইফ। তাজিকিস্তানের জাহাঙ্গীর স্পট কিক থেকে গোল করে দলকে ২-১ গোলে লিড এনে দেন।

ইনজুরি টাইমেও গোলের দেখা পায় সাইফ স্পোর্টিং। শেখ জামালের দুর্বল ডিফেন্সের সুযোগ নিয়ে গোল করেন  সাইফের কিরগিজস্তানের মিডফিল্ডার আখমেদভ।

আর এই জয়ে সি গ্রুপ চ্যাম্পিয়ন সাইফ কোয়ার্টার ফাইনাল খেলবে পুলিশের সঙ্গে। অপরদিকে রানার্স-আপ রহমতগঞ্জ খেলবে আবাহনীর সঙ্গে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com